Loading...
Friday, January 1, 2016

আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ১০০%গ্যারান্টি !



আপনি কি  Facebook / ইন্টারনেট ব্যাবহার করতে পারেন?


যদি পারেন তাহলে অনলাইনে আয়ও করতে পারবেন !


আমার লেখাটি ২০/৩০ মিনিট পড়েন,

তাহলে আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।
 ১০০%গ্যারান্টি !

Online Earning এর ১০০ এর অধিক পদ্ধতি আছে।  

তার মধ্যে আমার ৫ টি পদ্ধতি সম্পর্কে ধারনা আছে। 

এখানে আমি সব চেয়ে সহজ বিষয়টি নিয়ে আলোচনা করব। 

যে সকল সাইট থেকে খুব সহজেই টাকা ইনকাম করা যায় ।

যেমন :-

PTC ( Paid To Click )
 সব চেয়ে সহজ
online earning sites

PTC নাম শুনে আবার ভয় পাবেন না।
নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন।
১ টাকাও Invest করতে হবে না।


Dolencer/Skylencer এর কারনে বাংলাদেশের সবাই মনে করে যে, পিটিসি সাইট মানে ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে চার হাজার থেকে শুরু করে দুই লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়।
কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের  মধ্যে স্ক্যাম  করে চলে যায়। তাই নতুন সকল সাইট স্ক্যাম ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না।
যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া  পেমেন্ট দিয়ে যাচ্ছে তারা স্ক্যাম হতে পারে না।
আর যদি মনে করেন নিজে নিজে গুগল এ সার্চ  করে সাইট বের না করে অভিজ্ঞ  কারও সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি তো আছিই। 
কারন আমি গত ৩ বছর যাবত পিটিসি সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক গুগল সার্চ করে  পিটিসি  সাইট বের করে কাজ করে। ১ মাস পরে যখন সাইট  স্ক্যাম  করে তখন বলা শুরু করে সব পিটিসি সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩ হাজার কোটি টাকার এই মার্কেট কিভাবে টিকে আছে?

২০০৩ সালে সর্ব প্রথম PTC  সাইট চালু হয় । England  এর একজন এটা চা্লুকরে। কিন্তু তখন পিটিসি সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense Inc (USA) চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando - Neobux নামক সাইট টি চালু করে। Neobux এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর  tim kolb চালু করে  Bucks247  নামের সাইট টি। ২০০৯ সালে  Finland এর Serenity & Saket(indian) নামের দুই জন vercity student চালু করে Cashnhits নামের সাইট টি । পরে Serenity & Saket দুই জন বিয়ে করে, যাইহোক ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৮ ও ২০১০ সালে।
আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে।
কিন্তু Neobux/clixsence / Ayuwage & Innocurrent ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম। আমি এই ৪ টি সাইটেই বেশিরভাগ সময় কাজ করি ।

..............................................................

তাহলে চলুন দেখা যাক কিভাবে আয় শুরু করবেন ?

 
01. Neobux ( King of all ptc sites)
How to make money /online earning / earn money from internet

Neobux এর প্রায় ৩ কোটি মেম্বার আছে। বিশ্বাস হচ্ছেনা। না হওয়ারি কথা ।
একটি পিটিসি  সাইট এর কি ভাবে এত মেম্বার  থাকতে পারে ? 
বিশ্বাস না হলে alexa Rank এ গিয়ে দেখেন ওদের র‍্যাঙ্ক কত।
এর জন্যই আমি প্রথমে বলেছিলাম সব পিটিসি সাইট ভুয়া না।
প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) টাকা পেমেন্ট করে। 
মাসে ৩০ কোটি টাকা !!!!!

প্রতিদিন এই সাইটে ২৫-৩০ টি অ্যাড থাকে। প্রতি অ্যাড ০.০০১ cent. বা ১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ।(১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশী টাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৩ টাকার মত পাবেন। এখন ভাবছেন মাত্র ৩ টাকার জন্য কে ক্লিক করতে যাবে?
একটু ওপেক্ষা করুন বুঝিয়ে দিচ্ছি।
PTC সাইটে এ সাইন আপ করলে ওরা আপনার জন্য একটি পারসনাল রেফেরাল লিঙ্ক দিবে। যে লিঙ্ক অন্য কারও সাথে মিলবে না। যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে। নিচের লিঙ্ক এর  মত।  

https://www.neobux.com/?r=AkashNipa

   
                                                                
দেখেন এই লিঙ্ক এর লাস্ট এ আমার ইউজার নাম  দেওয়া আছে। যদি আপনার ইউজার নাম হয় rahim349 তবে আপনার রেফারাল লিঙ্ক হবে এরকম  http:??www.neobux.com/?r=rahim349  কারও সাথে কারও ইউজার নাম মিলেনা ।
তেমনি কারো সাথে কারও রেফারেল লিঙ্ক মিলে না। তাই যেই আপনার রেফারাল লিঙ্ক এ ক্লিক করে রেজিটস্ট্রেশন করবে সেই আপনার রেফেরাল হয়ে যাবে।

আপনার রেফারাল যদি প্রতিদিন ক্লিক করে তাহলে আপনি ২ সেন্ট করে কামাবেন। ধরুন আপনার ৩০০ রেফারাল আছে। আর তারা প্রতিদিন ক্লিক করে। 300x2= 600 cent OR 6$. বা মাসে 180 ডলার। বা মাসে ১৫,০০০ টাকা।
শুধু মাত্র Neobux  থেকে মাসে ১৫,০০০ টাকা !

Neobux এর Referral দুই ধরনেরঃ 
১) Direct Referral 
২) Rented Referral
Direct Referral *  যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে  SIGNUP  করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন। কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না।
এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে  Direct Referral  যোগার করতে হয়। আমার প্রথম ৩-৪ মাসে মাত্র ১ টি Referral ছিল।Rented Referral * Neobux এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. RR মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux.আপনি এক মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন। ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন। ১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR। বেশি দিনের জন্য কিনলে রেট কম। যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১ মাসে Per RR। যদি মনে করেন RR  ক্লিক করছে না  সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন। মানে ৭ সেন্ট দিয়ে Recycle  করলে ঐ Referral পরিবর্তন করে আরেকটি RR  দিয়ে দিবে।
.......................................................

কিভাবে SIGNUP করবেন ?

১) প্রথমে নিচের ব্যানার এ ক্লিক করুন।​​



২) ওয়েবসাইট আসার পরে সাইনআপ করে নিন ।



৩) এখন উপরের দিকে দেখেন Register option আছে। ঐখানে ক্লিক করেন। উপরের ছবির মত দেখতে পাবেন।
৪) User Name অংশে নাম দিন, Password দিন। Email দিন। Email অংশে উপরে যে email দিয়েছে Payza/paypal অংশে সেই ইমেইলই দিবেন। পরে যখন Payza account খুলবেন তখন একই ইমেইল দিয়ে payza/paypal অ্যাকাউন্ট খুলবেন।
৫) Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি কোড পাঠাবে। মাঝে মাঝে SPAM Folder এ ঐ কোড যায়। নিচের ছবির মত নিল সিলেক্ট করা অংশ পুরো কোড কপি করে ঐ কোড এখানে এনে Paste করবেন।
৬) সাইন আপ এর সমস্ত প্রক্রিয়া শেষ হবার পর উপরের মেনু  থেকে sign In  এ ক্লিক করে লগইন করুন।
কিভাবে  Advertisement/অ্যাড দেখবেন ? কিভাবে আর্ন করবেন?

১) লগইন করে পেইজের উপরের দিকে  view Advertisements নামক বাটন দেখতে পাবেন।

২) নিচে ছবি দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে....



৩) Advertisements আসার পরে নিচের ছবির মত ক্লিক করুন ।

এখন যেকোন অ্যাড এ ক্লিক করলে নিচের ছবির মত অ্যাড এর উপর লাল  বলের মত/ লাল ডট এর মত হবে। মাঝে মাঝে লাল ডট বাদেও অন্য রকম চিহ্ন আসে। এখন আপনাকে অ্যাড দেখার জন্য ঐ লাল ডটে ক্লিক করতে হবে। ক্লিক করলে অ্যাডটি অন্য ট্যাব এ ওপেন হবে। আপনি যদি মজিলা ফায়ার ফক্স  ব্যাবহার করেন তবে ফ্ল্যাশ প্লেয়ার ইন্সটল করে নিতে বলবে । অ্যাডোবি ফ্ল্যাশ প্লেয়ার লিখে গুগল এ সার্চ করে নামিয়ে নিয়ে ইন্সটল করে নিন। আর যদি কিছু না বলে তা হলে আর ঝামেলা নেই। আর যদি গুগল ক্রোম ব্যাবহার করেন তা হলে  ঝামেলা নেই। যাই হোক ঐ লাল ডট এ ক্লিক করলে অ্যাডটি অন্য ট্যাব এ ওপেন হবে।



৪) আপনাকে কিছু সময় ওপেক্ষা করতে হবে অ্যাড ভেলিডেট হতে। ৫-১০ সেকেন্ড লাগবে । ভেলিডেট হয়ে গেলে ট্যাবটি কেটে দিয়ে আবার Neobux  এ ফিরে এসে আরেকটি অ্যাড দেখুন। মনে রাখবেন নিচের হলুদ ৪ টা  Fixed advertisements হল সবচাইতে ইম্পরট্যান্ট । এই অ্যাড না দেখলে বাকি ইনকাম হবে না।



৫) এভাবে প্রতিদিন ২০ থেকে ৩০ মিনিট Neobux এ কাজ করতে থাকুন ।
কোন রিস্ক নেই, তবে এড ভিউ করার পরে উপরের অংশ ছাড়া নিচের কোন কিছুতে ক্লিক করার প্রয়োজন নেই ।


৬) আরও বিস্তারিত ভাবে জানতে ভিডিওটি দেখে নিতে পারেন ।


 .........................................

জেনে নিন কিভাবে Mini Job/ Task (Clixsense এর ক্ষেত্রে) করে মাসে $100-300 (৳১০হাজার)  পর্যন্ত ইনকাম করা যায় ?

clixsense এর নতুন অ্যাকাউন্ট এ কোন মিনিজব/টাস্ক থাকে না । আপনি যদি ১ মাস ক্লিক করে যান তারপর আস্তে আস্তে আপনাকে মিনিজব /task দেয়া শুরু করবে ।


make money online / online earning / part time jobs

earn money online করার জন্য শুধু ক্লিক না অন্য উপায়েও আয় করা যায়।
অন্য উপায়ে online earning করতে চাইলে Offer মেনু তে ক্লিক করে মিনি জব অংশে ক্লিক করে কাজ করার চেষ্টা করেন। offer menu  view advertisement  এর পরেই পাবেন।
clixsense  এ সরাসরি Task মেনু পাবেন। Mini job এ কাজ করতে হলে Crowd Flower নামে একটি সাইটে SIGNUP করতে হবে । ঐটা মিনি জব সেকশনএ গেলেই বুঝতে পারবেন। কিন্তু Mini job এর কাজ  আয়ত্তে আসতে ১/২ মাস সময় লাগতে পারে। Try করতে থাকেন। মাসে $200  শুধু মিনি জব করে আয় করা যায়। কিন্তু নতুন অ্যাকাউন্ট এ সাধারনত মিনি জব আসে না। মানে অ্যাকাউন্ট এর বয়স + অ্যাড ক্লিক যত বেশি হবে তত মিনি জব পাওয়ার সম্ভাবনা বেশি। ৭ দিন পর অথবা আগে থেকেই মিনি জব পেতে শুরু করবেন। বাংলাদেশ সময় সকাল ৫ টা থেকে বেশি মিনি জব থাকে। অনেকেই আমাকে প্রশ্ন করে কিভাবে মিনিজব করা যায়। এর উওর হচ্ছে চেষ্টা করতে হবে। আমার জানা মতে মিনিজব এ সাধারণত ২০০ ধরনের কাজ আছে। ধরুন আজকে একটি কাজ ১ ঘন্টা চেষ্টা করেও পারলেন না। এতে দেখা যায় অনেকেই হতাশ হয়ে আর চেষ্টা করেনা। অনেকেই আবার অন্য আরেকটি কাজ চেষ্টা এবং না পারলে হতাশ হয়ে আর চেষ্টা করে না। কিন্তু ধরুন ৪/৫ টি কাজে চেষ্টা করার পর একটি কাজ পারলেন ১ ঘন্টার চেষ্টায়। পেলেন ৫ সেন্ট বা ৫ টাকা। এখন হয়ত ভাবতেছেন ৫ টাকার জন্য কে এই ১ ঘন্টা কষ্ট করতে যাবে?
বুজিয়ে দিচ্ছি। আজকে যে কাজটি করলেন দেখা যাবে এই একই কাজটি আবার ১৫/২০ দিন পরে আবার এসেছে। যেহেতু এই কাজটি আপনি একবার করেছেন দেখবেন পরের বার আপনি কাজটি ১০ মিনিটে পারছেন। ২০ দিন পরে দেখবেন কাজটি আবার দিছে এইবার আপনি ২-৩ মিনিটে পারবেন। এই ভাবে যদি আপনি ৩০-৪০ কাজ  আয়েত্তে আনতে পারেন তাহলে ৩ মাসের চেষ্টায় দেখবেন প্রতিটি কাজ মাত্র ৩০ সেকেন্ড বা ১ মিনিট এ  করতে পারছেন। 
এখন আরেকটি কথা জানিয়ে রাখি,  তা হল বাংলাদেশ বা এশিয়ার দেশগুলোতে কাজ কম থাকে বা কঠিন কাজ থাকে। কিন্তু আপনি যদি UK/USA থাকতেন তাহলে দেখতেন অনেক কাজ। মাঝে মাঝে ১০০ র বেশি কাজ এবং খুব সহজ কাজ আর কাজের রেট  ও অনেক বেশি। ওই খান থেকে দৈনিক ৩ ঘন্টা কাজ করে মাসে $1000 ইনকাম করা খুব কঠিন কিছু না। কিন্তু ভুলেও আইপি (VPN ব্যাবহার করে) পরিবর্তন করে কাজ করবেন না। তাহলে টাকা পাবেন না। যাই হোক আমাদের দেশ অনুযায়ী যে কাজ দেয় সেই কাজ করেই ১০,০০০-২০,০০০ টাকা online income করা যাবে যদি চেষ্টা থাকে। 
কিন্তু online income করতে আপনাকে কমপক্ষে ৩/৪ মাস চেষ্টা করে যেতে হবে সব কাজ আয়ত্তে আসতে। বিভিন্ন সময় বিভিন্ন কাজ দেয়। যেমন একটি হোটেলের খাওয়ার বিল এর ছবি দিয়ে বলবে এই বিল সঠিক হয়েছে কিনা। অথবা একটি লেখা গুগল এ সার্চ করতে বলবে এবং আরেক টি ওয়েবসাইট এর অ্যাড্রেস  দিবে। তারপর জিজ্ঞাসা করবে সার্চ দিলে ঐ অ্যাড্রেস টি প্রথমে থাকে কিনা। অথবা দুটি ওয়েবসাইট অ্যাড্রেস দিয়ে বলবে এরা কি বিক্রি করে। কি খুব সহজ মনে হচ্ছে? কিন্তু সব সময় এরকম সহজ কাজ থাকে না। কিন্তু চেষ্টা করলে সব কাজই পারা যায়।

কথায় আছে, মানুষের অসাধ্য কিছুই নাই । আর এতে যদি টাকা পাওয়া যায় তাহলে তো কথাই নেই । 

কিভাবে মিনিজব/task করবেন ? নিচের ভিডিওতে সহজভাবে বুঝিয়ে দেওয়া হল

............................................
**  কিছু শর্ত **

*NEOBUX এ সাফল্য পেতে হলে আমার কিছু শর্ত
online earning rules

শর্ত ১ :Neobux এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও  আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।প্রথম দিকে ���মিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer  অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support  এ কথা বলতাম।আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।
শর্ত ২ :
ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন।  ফোরাম ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে  শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।
শর্ত ৩ :
  আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।
                               


ফরমুলা : ১ টাকাও ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন
How to earn money online without Investment

# 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।
# 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# 10 টি  RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# এইভাবে ১মাস RR কিনতে থাকলে  যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।
# এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
# ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে। (এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
### এখন থেকে এই 300 RR Extend  করতে মাসে 60$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 200 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$ ইনকাম করতে পারবেন। 60$ দিয়ে 300 RR এর ভাড়া বা Extend করার খরচ। বাকি 60$ বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম ।
........................................

02. CLIXSENSE (MOTHER OF ALL PTC)
Earn Money online/ online earning



আমার ধারনা clixsense  না আসলে ptc সাইট ই আসত না।তাই আমি clixsense কে mother of all ptc site  বলেছি।আসলে clixsense এর মাধ্যমে ptc সাইট চালু হয় ২০০৭ সালে।আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে TV তে পর্যন্ত  অ্যাড দেয়। Clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায় । কিন্তু clixsense এর একটি Problem হল এরা RENTED REFERRAL বিক্রি করে না। আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense  মেম্বার ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার ১ কোটি...।
কিভাবে SIGNUP করবেন
1. প্রথমে  Banner এ ক্লিক করেন।


http://www.clixsense.com/?8353140

 

2 . ডান সাইট এ  First name And Last name+ Email+ User Name  দিয়ে signup করুন।First name last name আসল নাম দিবেন।User Name ইচ্ছা মত দিন।

3. Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন।যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে।


কিভাবে Clixsense থেকে আয় করবেন??
online earning without investment

view ads  এ ক্লিক করুন।উপরের মেনু তে পাবেন

ঐ খানে ( View ads) এ ক্লিক করার পর অ্যাড এর পেজ আসবে।ঐ খানে অ্যাড এ ক্লিক করার পর অ্যাড অন্য Tab  এ ওপেন হবে।ঐ খানে আপনাকে পাচ টি ছবি থেকে বিড়াল এর ছবি তে ক্লিক করতে হবে। ।বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে( 3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন। Clixsense এ Rented Referral নাই। হতাশ হয়েন না। আপনারা হয় তো ভাবতেছেন যেহেতু RENTED REFERRAL নাই।আর আপনার পক্ষে  DIRECT REFERRAL যোগার করা সম্ভব না তাই এই সাইট এ কাজ করে লাভ কি?সমস্যা নাই আমি শিখিয়ে দিব কিভাবে আপনি CLIXSENSE এর জন্য DIRECT REFERRAL যোগার করতে পারবেন।এখন আলোচনা করি কিভাবে অ্যাড দেখা বাদে আপনি আরোও  অন্য উপায়ে আয় করতে পারেন।offers অংশে ক্লিক করুন।অনেক অপশন আছে আয় করার।
Persona.ly / TrialPay/RadiumOne/Matomy/Supersonic/SuperRewards/TokenAds/OfferToro/Adscend  চেস্টা করেন। Neobux  থেকে বেশি ইনকাম করতে পারবেন।আর Neobux  এর মত মিনিজব পাবেন Task অংশে। একই  কাজ এখানে পাবেন  Task অংশে।++ Surveys ত আছেই।যদিও বাংলাদেশ অংশে খুব কম Surveys পাওয়া যায়।তবুও মাঝে মাঝে ১ ডলার এর কাজ পাওয়া যায়।

CLIXSENSE এ Direct Referral পাবার  FORMULA
earn money online formula
##৬মাস ক্লিক করে যান। কোন Direct referral  ছাড়াই। ৬ মাস এর মধ্যে ২/১ বার  Withdraw করেন।যখন আপনি Clixsense  এর পুরা ব্যাপার টা বুজতে পারবেন তখন থেকে  Direct referral  যোগার করা শুরু করেন।

আমারা পিটিসি  সাইট এ যে সব অ্যাড দেখি তা কোন না কোন অ্যাডভারটাইজার অ্যাড দিয়ে থাকে। Clixsense এর জন্য রেফেরাল পাবার জন্য আপনাকেও অ্যাডভারটাইজার হতে হবে। বড় বড় পিটিসি সাইট  এ ২ ধরনের অ্যাডভারটাইজার  থাকে।বড় বড় পিটিসি সাইট বলতে  আমরা এশিয়া অঞ্চলে (NEOBUX/CLIXSENSE/AYUWAGE/ INNOCURRENT ) কেই বুঝি।যাই হোক ২ ধরনের অ্যাডভারটাইজার হল ১) SELF REFERRAL LINK/ BLOG  প্রমোট করে  এমন অ্যাডভারটাইজার ২) Affiliate Marketer/ Forex/ Weight loss.Company  এরা বড় বড় অ্যাডভারটাইজার। আসলে ২নং অ্যাডভারটাইজার এর কারনেই সাইট গুল টিকে থাকে। কিন্তু নতুন সাইট এ  ২নং অ্যাডভারটাইজার রা অ্যাড দেয় না। এই কারনেই নতুন সাইট ৩-৬ মাসের বেশি টিকে না। যাই হোক ১ নং অ্যাডভারটিজার দের জন্য ছোট ছোট অ্যাড প্যাকেজ থাকে। যেমন ২০ ডলার এ ১০ হাজার ক্লিক। আপনি এরকম ছোট  অ্যাড  package  কিনে আপনার Clixsense  রেফেরাল লিঙ্ক  প্রমোট করতে পারেন। যেহেতু যারা পিটিসি সাইট এ কাজ করে তারা সবাই আরও নতুন নতুন সাইট এ কাজ করতে চায় আর  Neobux  এর মেম্বার ৩ কোটি আর  Clixsense  এর মেম্বার ১ কোটি। অ্যাক্টিভ ৪৫ লক্ষ। তাই যদি  যদি আপনি আপনার Clixsense  এর লিঙ্ক Neobux  এ অ্যাড দেন তবে DR  পাবার সম্ভাবনা থাকবে। কারন যেহেতু  Neobux এর ২ কোটি মেম্বার এখনো Clixsense এ জয়েন করেনি।

## ৬ মাস Neobux এ কাজ করে যাবার  কারনে এখন (মানে ৬ মাস পর)আপনি প্রতি মাসে Neobux   থেকে 200$ আয় করতে পারবেন।

##  Neobux এর এই 200$   Withdraw না  করে ২ দিনের জন্য  Neobux এর Fixed advertisement কিনুন আপনার  Clixsense রেফেরাল লিঙ্ক  প্রমোট করার জন্য। Fixed advertisement হল ১০০ ডলার দিয়ে ২৪ ঘন্টার জন্য Unlimited click.আপনি ২০ ডলার দিয়ে স্মল প্যাকেজ কিনলে ১০ হাজার ক্লিক পাবেন কিন্তু Fixed advertisement কিনলে দিনে ১০০ ডলার দিয়ে ৩ লক্ষ ক্লিক এর মত পাওয়া যায়। এটা আমার হিসাব। আমি কয়েক বার এই প্যাকেজ কিনে এরকম ক্লিক পেয়েছি। কম বেশি হতে পারেন।এখন একবার চিন্তা করেন ৩ লক্ষ ক্লিক থেকে আপনি কত গুল রেফারাল পেতে পারেন। এটাও অবশ্য ভাগ্যের ব্যাপার।কারন দেখা গেল আপনি যেদিন আপনার Clixsense Referral অ্যাড দিয়েছেন সেইদিন আরেকজন ও তার clixsense REFERRAL link অ্যাড দিয়েছে। যাই হোক আশা করা যায় কম করে হলেও যদি ৩০০ রেফারাল পান।তাহলে ভেবে দেখুন এই ৩০০ রেফারাল থেকে আপনি আজীবন ইনকাম পাবেন। কারন এরা সবাই আপনার Direct Referral.
......................................
* UNIVERSAL RULES *

PTC SITE এর কিছু UNIVERSAL RULE(সব PTC SITE এর ক্ষেত্রে প্রযোজ্য)

##  ভূলেও এক  COMPUTER  দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই Referral হয়।মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই  বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw  দিতে যাবেন দেখবেন  your account is suspended । মানে  আপনার পুরো পরিশ্রম ই মাটি।

## আপনি যদি Broadband লাইন use  করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই IP দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল।সবারি IP এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি  Neobux/ clixsense ব্যাবহার  করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে। সেক্ষেত্রে  হয় মডেম ব্যাবহার করেন অথবা আপনার  Broadband line  যাদের কাছ থেকে নিয়েছেন তাদের বলেন আমার  REAL IP লাগবে।কোন কোন ক্ষেত্রে ১০০ টাকা বেশি চাইতে পারে মাসের বিল এর সাথে আবার নাও চাইতে পারে ।


## যদি দেখেন এরকম একটি Massage দেখেন যে এই Advertisement এই IP দিয়ে all ready এক বার দেখা হয়েছে তাহলে মডেম আবার নতুন করে লাগান। প্রতি বার মডেম খুলে লাগালে একটি করে নতুন  IP পাওয়া যায়। কিন্তু যারা Broadband Use করেন তাদের IP সাধারণত Fixed হয়। আপনার IP address  কি তা জানতে এই সাইট এ যান  checkip.org


         
এখন আসি আসল কথায়
টাকা হাতে পাবেন কি ভাবে?/Withdraw করবেন কি ভাবে?

Withdraw করার ৩টি অপশন আছে। Payza  & paypal & Neteller ।আমরা বোধয় paypal এর নাম আগে শুনেছি। অনেকের কাছেই payza & Neteller নতুন লাগতে পারে। সারা পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় Electric money transfer way হচ্ছে paypal। কিন্তু বাংলাদেশ/পাকিস্তান এ Paypal অনুমদিত নয়।India তে Paypal আছে কিন্তু কিছু Restriction আছে। Payza বাংলাদেশ/ইন্ডিয়া তে সরকারি ভাবে অনুমদিত। আর Neobux/clixsense দুইটাই payza support  করে। Neobux Neteller ও সাপোর্ট করে।

কিভাবে payza অ্যাকাউন্ট খুলবেনঃ

১। payza account  খুলাটা খুব sensetive। একটা কমা(,) ভুল হলে Account verified  হবে না। ভোটার/রেশন/ ন্যাশনাল/ পাসপোর্ট/ ড্রাইভিং id কার্ড এ আপনার নাম/Date of birth যে ভাবে আছে সেই ভাবে দিতে হবে।

২।  Account verified করার জন্য Bank statement/ Electricity bill( বিল যদি নিজের নামে হয়)( যে কোন ১টি) এর Scan copy + ভোটার/রেশন/ ন্যাশনাল/ পাসপোর্ট/ ড্রাইভিং( যে কোন ১টি) Scan copy লাগবে।Bank statement/ Electricity bill( যেটি use করেবন) এ আপনার যে অ্যাড্রেস দেওয়া আছে payza তে  Account খুলার সময় সেই ভাবে অ্যাড্রেস দিবেন । ১টা কমাও যেন ভুল না হয়।{ Password/pin/ Security question  গুল লিখে রাখেন গোপন কোন জায়গায়।

নিচের লিঙ্ক এ ক্লিক করে personal account খুলুন



https://secure.payza.com/?bA3d1eVTnSuc%2bOl3f1qaFOXicHNLjt8uCjiGFM2wWXo%3d


কিভাবে খুলতে হবে তাও না বুজলে YOUTUBE  এ গিয়ে লিখেন How to open Payza account from Bangladesh./ Inadia/ pakistan-- How to verify Payza account from Bangladesh/India/Pakistan অনেক ভিডিও পাবেন। ঐ সব ভিডিও এর নিচে আবার অনেক লিঙ্ক পাবেন। সেই খানে আবার  Singup  করতে বলবে। করার দরকার নাই। আপনি শুধু ভিডিও দেখুন।

৩।এবার যখন $  জমা হবে তখন 20$  হলে Withdraw  করতে পারবেন।শুধু  Withdraw অপশন এ ক্লিক করেন।আপনার ব্যাংক নাম/ অ্যাকাউন্ট টাইটেল/ অ্যাকাউন্ট নাম্বার দেন...তার পর Withdraw করলে ৩-৭  দিনের মধ্যে টাকা আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।চার্জ ২৪০ টাকা যে কোন  অ্যামাউন্ট। মানে ২০০০ ডলার Withdraw করলেও ২৪০ টাকা চার্জ।
বাংলাদেশে থেকে কিভাবে ডলার কিনবেন?

আমি আগেই বলেছি আগেই ইনভেস্ট করবেন না।  আগে ৩-৬ মাস কাজ করুন ,বুঝুন তারপর যদি মনে হয় আপনার পক্ষে এই ৪ টি সাইট থেকে ইনকাম করা সম্ভব তবে ইনভেস্ট করতে পারেন নিজের রিস্ক এ। ইনভেস্ট বলতে আমি বুজাচ্ছি ধরেন  Rented referral  কিনতে চাইলেন / অ্যাকাউন্ট আপগ্রেড করতে চাইলেন / আপনার লিঙ্ক প্রোমট করার জন্য অ্যাড কিনতে চাইলেন তখন আপনার ডলার দরকার হবে। কিন্তু বাংলাদেশ থেকে যদি কখনো ডলার কিনতে হয় তবে ব্যাংক থেকে কেনা সম্ভব না।কারন আপনি যদি আপনার Payza ইমেইল দিয়ে ব্যাংক এ গিয়ে বলেন আমার এই ইমেইল এ ২০ ডলার পাঠিয়ে দেন।তারা বলবে এই ধরনের কোন  Service  বাংলাদেশ এ নাই। সে ক্ষেত্রে  এক মাত্র সমাধান  হল অন্য জনের কাছ থেকে ডলার কিনা।মানে হল Payza/paypal/Neteller  এই সব সাইট এ এক ইউজার আরেক ইউজার কে ডলার পাঠাতে পারে।কিন্তু কে ডলার বিক্রি করে তা আপনি জানবেন কিভাবে? FB  থাকতে কোন চিন্তা নাই। যারা অনলাইন এ কাজ করে তারা ডলার বিক্রি করার জন্য অনেক গ্রুপ করেছে। নিচের লিঙ্ক যান


এই লিঙ্ক এর সাহায্য নিতে পারেন( অথবা ফেসবুক সার্চ  এ গিয়ে লিখেন Buy & Sell Web Bank $ Bangladesh (Money Exchange). এই গ্রুপ মোটা মুটি বিশ্বাস যোগ্য। তার পরও ২০-৩০ % সম্ভাবনা আছে প্রতারিত হয়ার।তাই যদি লেন দেন করেন সরাসরি Face to Face deal করবেন। বিকাশ বা অন্য কোন উপায়ে করবেন না।আর যদি আপনার ডলার দরকার হয় তবে নিজেই একটি পোস্ট দিবেন এই ভাবে

For : Buy 
Dollar Type : Payza 
Dollar Amount: ... 
Dollar Rate : খুব দরকার হলে একটু বেশি রেট দেন যেমন ৮৫ ৳
Payment Way : F2F দেখবেন যে বিক্রি করবে সেই আপনার সাথে যোগাযোগ করবে।
কিভাবে  Neobux / Clixsense  থেকে   withdraw  দিবেন ? খুব সহজ। যে ইমেইল দিয়ে payza/ paypal/neteller  অ্যাকাউন্ট খুলবেন সেই ইমেইল অ্যাকাউন্ট ই আপনার ID. কারও কাছ থেকে $  কিনলে তাকে শুধু আপনার যে ইমেইল দিয়ে  payza খুলেছেন সেই ইমেইল দেন। সে send money option  এ গিয়ে শুধু আপানার ইমেইল দিবে আর কত ডলার পাঠাবে তা লিখে send button এ click  করলেই সাথে সাথে  আপনার অ্যাকাউন্ট এ টাকা চলে আসবে। তেমনি  Neobux / Clixsense যখন ২$ /6$ হবে তখন payment  অপশন এ ক্লিক করে আপানার  ইমেইল দিলে সাথে সাথে টাকা আপনার  payza  অ্যাকাউন্ট এ চলে আসবে।
..........................................

সতর্কতা

যারাই অনলাইন এ কাজ করে তার ৯০ %  ই  ব্যার্থ, সফল ১০% ।আপনি চেস্টা করবেন ঐ ১০ % এর মধ্যে থাকতে। PTC  এর কাজ হল সবচেয়ে সহজ।কিন্তু এখানেও সফলতা পেতে হলে কিছুটা ভাগ্যের সহায়তা দরকার। যেমন আমি ৩/৪ দিন আগে ১০০ RR  কিনেছি। এর মধ্যে মাত্র ১০-২০ টা কাজ করে।লাভ ত দুরের কথা যে ২০ ডলার invest  করেছি তাই উঠানই কস্ট হয়ে যাবে।কিন্তু আমি হতাশ না হয়ে আবার কিনব। আবার এই সময়ই আমার একজন রেফেরাল ইমেইল করেছে যে সে ২০ টা রেফেররাল কিনেছে। তার সব গুল কাজ করে!! অনেক ক্ষেত্রেই দেখা যায় মাসের পর মাস রেফেরাল কিনে যায় তার লাভ ও হয় না আবার ক্ষতিও হয় না। কিন্তু সে সহজে হাল ছাড়েনা।দেখা যায় ১ বছর পর সে ১০০ রেফেরাল কিনল যার সব গুল কাজ করে। সে হল এই ১০ % এর মধ্যে পড়ে। কারন সে হতাশ না হয়ে ১ বছর পর সফল হল।আমার আরেকটি উদাহরণ দেই আমি Clixsense এর জন্য ১০০ডলার দিয়ে প্রমোট করে একবার পেলাম ১৫০ রেফেরাল। কিন্তু কিছুদিন পর দেখা গেল বেশির ভাগ রেফেরাল ১০/১২ দিন  কাজ করে কাজ বন্ধ করে দিয়েছে। আরেকবার প্রমোট করে পেলাম মাত্র ৩০ টা রেফেরাল। আমি খুব হতাশ।কিন্তু দেখা গেল এরা মাসের পর মাস কাজ করছে।মানে আমার এই ধরনের রেফেরাল ই দরকার। একটা জিনিস মনে রাখবেন ১ বছর পরেও যদি দেখেন সফল হলেন তাহলে আপনার ভাগ্য খুলে গেল।কারন দৈনিক মাত্র ১০ মিনিট পরিশ্রম করে মাসে ৮-১০ হাজার টাকা শুধু PTC সাইট থেকেই ইনকাম করা সম্ভব।এবং মাসের পর মাস এভাবে পেতে থাকবেন যদি active Referral পেয়ে যান।একবার ভাবুন আপনি চাকরি করছেন আর রাতে বাসায় এসে মাত্র ১০ মিনিট সময় দিয়ে মাস শেষে ৮-১০ হাজার টাকা পাচ্ছেন।তাই একটু চেষ্টা ত করতেই হবে। কিন্তু আমি আগেই বলে দিচ্ছি আপনি ব্যার্থ হলে বা টাকা ইনভেস্ট করে লস খেলে আমি দায়ী না। বা মনে মনে আমাকে দোষারোপ করবেন না। আপনি সম্পূর্ণ  আপনার ডিছিসন এ কাজ করবেন। সমস্ত দায় দায়িত্ব আপনার।
 
                                                                                            
সর্বশেষ কথা

আমি কিছু দিন পর পর আমার সাইট এ নতুন নতুন তথ্য দেই/দিবার চেষ্টা করব।  তাই কোন বিষয় মিস না করতে চাইলে আমার এই ওয়েবসাইট Bookmark করে রাখুন।অথবা লিখে রাখুন।                                    

   http://www.bdmusic45.com


অনেকেই আমার পুরা লেখা পড়ে Google  এ সার্চ করে সাইট বের করে সাইন আপ করে। কিন্তু আমার আন্ডারে করে না।কিন্তু যারা এমন করবে তাতে তাদের কোন লাভ নাই। কারন Neobux কারোও আন্ডারে সাইনাপ না করলে তাকে বিক্রি করে দেয় RR  হিসাবে। কিন্তু আপনাকে কোন টাকা দিবে না। আমি তিন বছর যাবত কাজ করছি। আমার আন্ডারে করলে আপনার অ্যাকাউন্ট Strength বাড়ল।ছোট খাট ভুলের কারনে suspend করবে না।তাছাড়া আপনি যখন কাজ করতে যাবেন তখন কিছু দিন পর কোন না কোন সমস্যায় পরবেন ।যেমন ৩০০ RR হবার পর কোন নতুন RR কিনতে পারবে না।কিভাবে এটা সমাধান করবেন তখন আমাকে আপনার দরকার পরবে। আপনার মনে অনেক প্রশ্ন জাগবে।কিন্তু যারা শুধু আমার আন্ডারে সাইন আপ করবে আমি শুধু তাদের এমেইল এর উত্তর দিব। দরকার হলে আমার Skype ID দিব।খুব দরকার হলে ফোন নাম্বার দিব।অনেকেই আজ আমার লেখাটি পরে।তারপর ৩/৪ দিন Google ঘাটাঘাটি করে।তারপর সাইন আপ করে। হয় তখন আমাকে ভুলে যায় অথবা Google  এ  অনেক হিডেন লিঙ্ক দেয়া থাকে।সে নিজের অজান্তেই অন্যের আন্ডারে সাইন আপ করে ফেলে। আপনি যার আন্ডারেই সাইনাপ করেন না কেন সেটা আপনার ব্যাপার। কিন্তু আমার আন্ডারে করলে আমি আপনাকে হেল্প করার চেষ্টা করব। কিন্তু আমি ওয়াদা করছিনা। কিন্তু চেষ্টা করব। আমার আন্ডার এ Registration  করতে হলে নিচের লিঙ্ক  এ ক্লিক করে Registration করুন। অথবা নিচের যে কোন ব্যানার এ ক্লিক করলেও হবে। তা হলেই আপনি আমার আন্ডার এ  Referral  হয়ে যাবেন।





http://www.cashnhits.com/index.php?ref=akashnipa

http://www.gptplanet.com/?ref=AkashNipa

http://www.grandbux.net/?ref=AkashNipa

http://www.bucks247.com/?ref=akashnipa 
http://buxp.org/?r=akashnipa

http://www.twickerz.com/?ref=AkashNipa

https://ulmons.com/?ref=AkashNipa

http://infclix.com/?ref=AkashNipa

http://www.littlebux.com/referral/AkashNipa

http://www.adfiver.com/?r=akashnipa

https://useclix.com/index.php?ref=AkashNipa

http://www.adzbazar.com/?ref=AkashNipa

http://buxvertise.com/?ref=AkashNipa

http://www.expresspaid.net/?r=AkashNipa

.....................................................................................

 যদি কোন কিছু জানার জন্য আমাকে ইমেইল করেন তবে অবশ্যই  User name & Date of Sign up ( মানে যে দিন Registration করেছেন সেই DATE)  দিয়ে ইমেইল করবেন। যদি ইমেইল এর উত্তর না  পান তবে ধরে নিবেন আমি আপনার User Name  আমার লিস্ট এ পাইনাই। তাই উত্তর দেই নাই। আর যারা আগে থেকেই  এই সাইট এ কাজ করছেন তাদের আমার আন্ডার এ নতুন করে অ্যাকাউন্ট খুলতে হবে।সেক্ষেত্রে পুরান অ্যাকাউন্ট এ ক্লিক করা অফ করে দিয়ে অন্য ব্রাউজার এ আমার আন্ডারে সাইন আপ করুন। আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ার। তাই অন্য কাজে ব্যাস্ত থাকতে হয়।আমি দৈনিক অসংখ্য ইমেইল পাই।তাই সব ইমেইল এর উত্তর দেয়া সম্ভব না।তাই যারা আমার আন্ডার এ Registration  করবে আমি শুধু তাদের ইমেইল এর উত্তর দিব বা চেস্টা করব।

আমার ই-মেইলঃ junaedferdousakash@gmail.com

আমার মোবাইল নং  ০১৭৩৪৯৬৩২১২

আমার ফেইসবুক টাইমলাইনঃ

https://web.facebook.com/profile.php?id=100003230971565 

...................................................................................................

 আরও দুটি ভাল পিটিসি সাইট আছে Ayuwage & Innocurrent . আপনার যদি রেফেরাল নাও থাকে তবুও এই দুই সাইট থেকে শুধু ক্লিক করে মাসে ৪/৫ হাজার টাকা ইনকাম করা যায়।বিস্তারিত জানতে উপরের মেনু থেকে Ayuwage & innocurrent  এ যান ।
২০১৩/২০১৪  সালে বিট কয়েন এর মাধ্যমে কোটিপতি হয়ে গেছেন অনেক মানুষ। বিটকয়েন কি? বিস্তারিত জানতে উপরের মেনু থেকে বিট কয়েন এ ক্লিক করুন।


আপনার যদি সময় থাকে তবে এই সাইটেও কাজ করতে পারেন। আমি সব সময় কাজ করতে বলছি না। সব সময় কাজ করার জন্য উপরে যে চারটি সাইট এর নাম বলেছি সেই চারটি সাইট এ কাজ করবেন। এই সাইটি হাল ছোট সাইট। কিন্তু এই সাইট এ অনেক  বাংলাদেশি/ ইন্ডিয়ান কাজ করে। এই সাইট এর মালিক টিম ক্লব।জার্মানির নাগ্রিক।যাই হোক নিচের ব্যানার এ ক্লিক করে সাইন আপ করুন। আগে দুটি সাইটে কিভাবে সাইন আপ করতে হয় তা দেখিয়েছি তাই এটার  ক্ষেত্রে আর দেখালাম না


...আরও কিছু ভাল পরামর্শ দেওয়ার আশা রাখি...

 

ধণ্যবাদ আপনাকে/আপনাদেরকে

 
 
Posted By JUNAED FERDOUS AKASH
.....................................................................................
.....................................................................................
.....................................................................................
Next
This is the most recent post.
Older Post

2 comments:

  1. Did you know that that you can earn dollars by locking special pages of your blog / website?
    All you need to do is open an account on CPALead and run their Content Locking plugin.

    ReplyDelete
  2. Get daily ideas and methods for making THOUSANDS OF DOLLARS per day FROM HOME for FREE.
    CLICK HERE TO START NOW

    ReplyDelete

Thank You for Comment

 
Toggle Footer
TOP